আজকের শিরোনাম :

দেবহাটায় আ.লীগের যুগ্ম সম্পাদক সড়ক দুর্ঘটনায় আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ১৯:২৪

দেবহাটা (সাতক্ষীরা), ২০ আগস্ট, এবিনিউজ : দেবহাটা উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। তিনি বর্তমানে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আজ ২০ আগস্ট (সোমবার) সকাল ১১টার দিকে তার বাড়ি দেবহাটা উপজেলা সদর থেকে মোটর সাইকেলযোগে ব্যক্তিগত কাজে পারুলিয়ার দিকে রওনা হন।

সখিপুর কেবিএ কলেজ গেটের সামনে পৌছালে পারুলিয়ার দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অপর গাড়ির চালক সামান্য আহত হলেও আনোয়ারুল হক মাথায় আঘাতসহ মারাত্মক আহত হন।

প্রথমে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার সিটি স্কানিংসহ অপারেশন করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত হাসপাতালে যান উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ¦ মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ