আজকের শিরোনাম :

ধামরাইয়ে অজ্ঞান পার্টির ৭ সদস্য আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ১৬:৩৮

ধামরাই (ঢাকা), ২০ আগস্ট, এবিনিউজ : ঢাকা আরিচা মহাসড়কের ঢাকা জেলার ধামরাইয়ে অজ্ঞান পার্টির সক্রিয় সাত সদস্যকে আটক করেছে পুলিশ।
গতকাল (১৯ আগস্ট) রবিবার রাতে ঢাকা আরিচা মহাসড়কের ঢাকা জেলার ধামরাইয়ের ঢুলিভিটা কসমচ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলো, মো. সাহেব আলী (৬৫) মো.  পাপন (৩৫), ইব্রাহিম (২৪), চন্নু মিয়া (৪০), আনোয়ার হোসেন (৩০), মো. মজিবর (৪৫) ও মো. রিপন হোসেন (২৮)।

জানা গেছে, ঢাকা আরিচা মহাসড়কের সাভারের নবীনগর এলাকায় বাসের এক যাত্রীকে অজ্ঞান করে ১২ হাজার টাকা ছিনিয়ে নেয় অজ্ঞান পার্টির লোকজন। 

সে যাত্রী নবীনগর পুলিশ বক্সে অভিযোগ করলে তাৎক্ষণিক ধামরাই থানা পুলিশকে জানায় তারা। পরে ধামরাই থানা পুলিশ ঢাকা আরিচা মহাসড়কে কসমচ এলাকায় ডি লিংক বাস থেকে অজ্ঞান পার্টির সাত সদস্যকে আটক করে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করার পর বিভিন্ন জায়গা থেকে রামদা, চাকু, লোহার রড, হেকছু ব্লেট ও মলম উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।এছাড়াও আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও প্রতারণাসহ একাধিক মামলা রয়েছে।


এবিএন/সোহেল রানা খান/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ