আজকের শিরোনাম :

ব্রাক্ষণবাড়িয়ার প্রথম ই-সোপ চালু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ১৬:২৩

ব্রাক্ষণবাড়িয়া, ২০ আগস্ট, এবিনিউজ : ব্রাক্ষণবাড়িয়ার আড়ম্বর আয়োজনেরমধ্য দিয়ে আমারবাজারের প্রথম ই-সোপ চালু হয়েছে। পৌর মেয়র নায়ার কবীর ফিতা কেটে আমারবাজার লিমিটেডের প্রথম এই ই-সোপের উদ্বোধন করেছেন।

আমারবাজারের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, সবকিছুই অনলাইনে এই স্লোগানকে সামনে রেখে আমারাজারের যাত্রা শুরু করেছে ২০১৭ সালে। পণ্যসেবা প্রদানের পাশাপাশি অনলাইনে কেনাবেচায় আধুনিক জনগোষ্ঠী গড়ে তোলাই আমারবাজার লিমিটেডের প্রতিশ্রুতি। আমাদের টার্গেট গ্রাহকদের জন্য নিত্য নতুন কিছু করার। সেই পরিকল্পনা থেকেই আমারবাজার লিমিটেড ই-সোপ খুলেছে। আমি সৌভাগ্যবান, আমি এই ব্রাক্ষণবাড়িয়ারই সন্তান। আজ সেখানেই আমারবাজার লিমিটেডের প্রথম ই-সোপ খুলেছে স্থায়ীয় উদ্যোক্তারা। প্রথম প্রতিষ্ঠান হিসেবে এটি ইতিহাস হয়ে থাকবে।

তিনি উপস্থিত সুধীজনের উদ্দেশে বলেন, এই ই-সোপের উন্নয়ন ও অগ্রগতির জন্য যা কিছু প্রয়োজন; আমি তার শতভাগ করার চেষ্টা করব। আমি বিশ্বাস করি এই প্রতিষ্ঠানের স্মার্ট কর্মীবাহিনী স্থানীয় জনগণের কাছে আমারবাজারের পণ্যসেবা পৌঁছে দিতে অকান্ত পরিশ্রম করবে। আপনারা আমাদের পাশে থাকুন- আমরা আপনারদের চাহিদা মতো পণ্য সুলভমূল্যে স্বল্প সময়ের আপনার ঘরে পাঠিয়ে দিব।

এরপর উদ্বোধন উপলক্ষে প্রতিষ্ঠানের সমৃদ্ধির জন্য আগাম দোয়া কামনা এবং তোবারক বিতরণ করা হয়। ব্রাক্ষণবাড়িয়া শহরের প্রাণকেন্দ্রে পূর্ব পাইকপাড়ার বিখ্যাত মন্ত্রীবাড়িতে সুশোভিত পরিবেশে আমারবাজার ই-সোপে নিত্য প্রয়োজনীয় জিনিসের পসরা সাজিয়েছে। সূচনা দিনেই বিপুল ক্রেতা সমাগম ঘটেছে।

গত ১৬ আগস্ট এই জমজমাট অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা উপমন্ত্রী অ্যাডভোকেট হুমায়ুন কবীর, আমারবাজারের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, পরিচালক (অপারেশন) মনিরুজ্জামান মনির, মিডিয়া এডভাইজার আরিফ সোহেল, প্রতিষ্ঠানের অন্যতম কর্নধার একান্ত কবীর, মিল্টন চৌধুরী, নাসিফ ইকবাল, তারেক হাসান বাবলু, এস এম বখতিয়ার সোহেল, সামিরুল হক রানা প্রমুখ।

আনুষ্ঠানিক উদ্বোধনের আগে এক সুধী-সমাবেশের আয়োজন করা হয় প্রতিষ্ঠান চত্বরে। অনুষ্ঠানে স্থানীয় বিপুল সংখ্যক গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ পোর্টাল আমারবাজার লিমিটেডের পোর্টালে ক্লিক করলেই দেখা যাবে বিখ্যাত কোম্পানিগুলোর হাজার হাজার পণ্য। একজন গ্রাহক চাইলেই চাল-ডাল, লবণ-চিনি-তেল-ঘি, ময়দা-আটা-সুজি, সাবান-পাউডারসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের পাশাপাশি টিভি-ফ্রিজ, ফ্যান-এসি, প্রেসার কুকার-ওভেনসহ নানা ভোগ্যপণ্য ক্রয় করতে পারবেন। আর গ্রাহকরা অ্যাপের মাধ্যমে খুব সহজেই পণ্য কিনে অনলাইনে বিল পরিশোধ করতে পারবেন।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ