আজকের শিরোনাম :

লায়ন্স ক্লাব অব ফরিদপুুর সিটি’র মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২১, ১৮:৫৯

বিভিন্ন কর্মসূচির মধ্যেদিয়ে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটি। কর্মসূচির অংশ হিসাবে গতকাল মঙ্গলবার রাতে শহরের একটি অভিযাত চাইনিজ রেস্তোরায় সংগঠনের সভাপতি লায়ন মহাসিন শরিফ ও সাধারণ সম্পাদক লায়ন মো. মোস্তফিজুর রহমান সংগঠনের অন্যান্য সদস্য ও উপস্থিত অতিথিদের ফুলেল শুভেচ্ছ জানান। পরে সভাপতি ও সম্পাদক সকল সদস্য ও অতিথিদের সাথে নিয়ে কেক কেটে লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটি শুভ সূচনা করেন।

এর পর সংগঠনের সভাপতি লায়ন মহাসিন শরিফ এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ফরিদপুুরের প্রেসিডেন্ট লায়ন এ কে এম সামছুল আলম।

মতবিনিময় সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, লায়ন মোস্তাফিজুর রহমান, লায়ন রাহাত হাসান লিমন, লায়ন মশিউর রহমান জাদু, লায়ন অনু বিনতে হাকিম, লায়ন গোলাম রসুল, লায়ন মিলন খন্দকার, লায়ন ডা. লুৎফর রহমান, লায়ন বক্তার হোসেন খান প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি লায়ন্স ক্লাব অব ফরিদপুুরের প্রেসিডেন্ট লায়ন এ কে এম সামছুল আলম লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটি’র সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ক্লাবের সকল সদস্যদেকে লায়ন্স ক্লাব অব ফরিদপুুরের পিন পরিয়ে দেন।

সভায় বক্তারা বলেন, আমরা মনবতার সেবায় কাজ করি। সমাজের অসহায় ও পিছিয়ে পড়া মানুষের পাশে থেকে আমাদের সাধ্যমতো চেষ্টা করি সহযোগিতা করার জন্য। বিগত দিনের ন্যায় আমরা আগামীতেও লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটি’র মাধ্যমে সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকব। নতুন ক্লাবের পক্ষ থেকে অচিরেই শীতবস্ত্র বিতরণ করার ঘোষনাও দেন ক্লাবের কর্মকর্তারা।


এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ