খাগড়াছড়িতে ইয়াবা ও অস্ত্রসহ আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৮, ১২:৪৭

খাগড়াছড়ি, ২০ আগস্ট, এবিনিউজ : খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় পিস্তল ও ৮৬ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার (১৯ আগস্ট) রাত ১১ টায় খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা ৯নং ওয়ার্ড রসুলপুর গ্রামে সন্দেহমূলক ভাবে চলাফেরা করলে একলাকাবাসী তাকে আটক করে। 

পরে ওয়ার্ড কাউন্সিলর আব্দুল খালেক মেম্বার মাটিরাঙ্গা সেনা জোন ও মাটিরাঙা থানা পুলিশকে খবর দিলে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে ঐ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ইয়াবা ও একটি ৯.এমএম পিস্তল পাওয়া যায়। 

জিজ্ঞাসাবাদে তার পরিচয় জানা যায়, নাম মো. ইকরাম হোসেন (পুলিশ পরিদর্শক বিপি-৭৬৯৪০৪৬৬৬৪ চইও চট্টগ্রাম) গ্রাম পাইকপাড়া চুয়াডাংগা। উপস্থিত তল্লাসী করে তার ব্যাগের ভেতর থেকে ৮৬ পিস ইয়াবা ও একটি ৯.এমএম পিস্তল উদ্ধার করা হয়। 

এলাকাবাসী জালাল উদ্দিন জানান, দীর্ঘদিন যাবত এই লোক এই এলাকার এসমেতারা বেগমের বাসায় রহস্য জনক ভাবে যাতায়াত করতো। বিষয়টি তাদের রহস্যজনক মনে হলে আটক করা হয় তাকে। আটকের পর উপস্থিত জনতার উর্দ্দেশ্যে হুমকি দিয়ে ইকরাম বলেন, আমাকে ছেড়ে দাও না হলে গুলি করে মারবো। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় গ্রেফতারকৃত পুলিশ পরিদশর্ক ইকরাম দীর্ঘদিন যাবত স্থানীয় এসমেতারা বেগমকে(২৭) সহযোগী করে মাদক ব্যবসা ও নানা অপরাধমূলক কাজ চালিয়ে আসছিলো। পরবর্তীতে তাকে মাদক ও পিস্তলসহ হস্তান্তর করা হয় মাটিরাঙ্গা থানায়।

মাটিরাঙ্গা মডেল থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মো. জাকির হোসেন পি.পি.এম ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, গ্রেফতারকৃত ইকরামের কাছ থেকে ৮৬ পিস ইয়াবা, একটি ৯.এমএম পিস্তল, ১৬ রাউন্ড এমেনেশন,মোবাইল ফোন ও তার ব্যবহারিত একটি ব্যাগ জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত মাদক ব্যবসায়ী পুলিশ পরিদর্শক ইকরাম তার সকল অপরাধ স্বীকার করেছে। তিনি আরো জানান বর্তমানে তার বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

এবিএন/মো.মাইনউদ্দিন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ