আজকের শিরোনাম :

শৈলকুপায় ১০ লাখ টাকার উট দেখতে নায়িকার বাড়ীতে জনতার ভিড়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৮, ২১:৫৬

ঝিনাইদহ, ১৯ আগস্ট, এবিনিউজ : এবারের ঈদুল আযহা উপলক্ষ্যে ১০ লাখ টাকা মূল্যের একটি উট কোরবানীর জন্য শৈলকুপায় আনা হয়েছে। ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা নিজ এলাকা শৈলকুপাতে মরুভূমির জাহাজ বলে পরিচিত এই উটটি এনেছে গত সপ্তাহে।  

উটটি ঝিনাইদহের শৈলকুপা পৌর এলাকার সরকারী ডিগ্রী কলেজ সংলগ্ন সিমলার বাড়ির সামনে নির্মানাধীন একটি ভবনে রাখা হয়েছে। এরপর থেকেই সেটিকে একনজর দেখতে আশপাশের শতশত মানুষ সেখানে ভিড় জমাচ্ছে। রাস্তার পাশে ফাঁকা জায়গায় উটটিকে দেখে অনেকে আবার ছবি তোলা ও সেলফি নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে।

চিত্র নায়িকা সিমলার ভাই আসাদুজ্জামান ভূট্টো  জানান, এক বছর আগে উটটির জন্য ঢাকার দেওয়ানবাগ দরবারের মাধ্যমে দেড় লাখ টাকা বুকিং দেন সিমলা। পর্যায়ক্রমে এটির মূল্য ১০ লাখ টাকা পরিশোধ করতে হয়েছে। মূল্য পরিশোধের পর গত বৃহস্পতিবার উটটি তাদের বাড়িতে পৌঁছেছে। এবারের ঈদে এই উটটিকে কোরবানী করা হবে।

সিমলার ভাতিজা অরিন জানান, উটটি পুরুষ জাতের ও খুবই নরম স্বভাবের। এজন্য শিশুরাও সেটিকে ঘিরে খেলায় মেতেছে। পাশাপাশি বৃদ্ধ, যুবক ও মহিলারাও কৌতুহলবশত উটটিকে এক নজর দেখতে ও ছবি তুলতে তাদের বাড়ী প্রাঙ্গনে ভিড় জমাচ্ছে।

এবিএন/যবনিকা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ