আজকের শিরোনাম :

সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৮, ২১:০১

সুনামগঞ্জ, ১৯ আগস্ট, এবিনিউজ : “যদি তুমি ভয় পাও,তবে তুমি শেষ, যদি তুমি রুখে দাঁড়াও, তবে তুমিই বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে কেন্দীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রতিহিংসার বিচারে বন্দি,গনতন্ত্র-স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার প্রতীক বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসা এবং বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় র‌্যালীটি শহরের পুরাতন বাসস্টেশনস্থ দলীয় কার্যালয়ের সামন থেকে বের হয়ে কামারখালি ব্রীজে যাওয়া মাত্রই পুলিশ বাঁধা দেয়। পরবর্তীতে  সেখানেই এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেনের উপস্থাপনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দীন আহমদ মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল,সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান,আনিসুল হক, আনছার উদ্দীন, যুগ্ম সম্পাদক মো নুর হোসেন, মামুনুর রশিদ শান্ত, জেলা কৃষক দলের সভাপতি আতম মিছবাহ।

আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, যুবদল নেতা মমিনুল হক কালাচাঁন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, সহ-সভাপতি মোস্তাক আহমেদ, রাসেল আহমেদ, যুগ্ম সম্পাদক আবুল কাসেম দুলু, মাসুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ জুয়েল ও স্বেচ্ছাসেবকদল নেতা মো শাহজাহান মিয়া,মাহমুদুর রহমান মাহমুদ,জালাল উদ্দীন,মিলন আহমেদ, রিপন আহমেদ, মো আব্দুল শহীদ। জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দীন,যুগ্ম সম্পাদক শাহ ফরহাদ, মুমিত ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব,ছাত্রদল নেতা জুনেদ আহমদ সহ বিএনপি-যুবদল-স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের প্রত্যেক ইউনিটের নেতৃবৃন্দ। প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে নেতা কর্মীদের হাতে ফেস্টুন ও মাথায় ক্যাপ ছিল।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ