আজকের শিরোনাম :

মতলবে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৮, ১৯:৫৭

চাঁদপুর, ১৯ আগস্ট, এবিনিউজ : মতলবে মোটরসাইকেল-লেগুনা মুখোমুখি সংর্ঘষে নিহত হয়েছেন প্রবাসী কবির হোসেন খান নামের দুই সন্তানের জনক। গতকাল শনিবার (১৮ আগস্ট) মতলব উত্তর উপজেলার এনায়েতনগর এলাকার বেড়ীবাধ সড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডি গ্রামের মৃত দেলোয়ার হোসেন এর ছেলে সৌদি প্রবাসী কবির হোসেন ঢাকা থেকে মটরসাইকেল যোগে চাঁদপুর আসছিলেন। ঘটনাস্থলে আসা মাত্রই বিপরীত দিক থেকে বেপরোয়া গতির লেগুনার সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্বার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎস মৃত ঘোষণা করে।

দুর্ঘটনার খবর পেয়ে মতলব উত্তর থানার ওসি কবির হোসেন, এসআই গোলাম মোস্তফা, এসআই মনিরসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মটরসাইকেল ও লেগুনাটিকে জব্দ করে থানায় নিয়ে যান। দুর্ঘটনার পর থেকে ওই লেগুনার চালক ও তার সহকারী পলাকত রয়েছে। স্থানীয়রা জানায়, দুর্ঘটনাস্থলের সড়কটি একটু বাঁকা, সেই সাথে উভয় পাশে রয়েছে ঘন জঙ্গল। এতে বিপারীত দিক থেকে কোন গাড়ি আসছে কিনা তা বুঝে ওঠা কঠিন হয়ে পড়ে।

মূলত এই কারণে ঈদের আগে এমন মর্মান্তিক দুর্ঘটনা হয়েছে বলে তারা মনে করেন। প্রবাসী কবিরের মৃত্যুর সংবাদ পেয়ে তার আত্মীয় স্বজন মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছালে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। নিহত প্রবাসীর দুই ছেলে বয়স ৭ ও ৩ বছর বলে জানান তার স্বজনরা। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো.কবির হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের কাছে থাকা প্রয়োজনীয় কাগজপত্র দেখে তার পরিচয় সনাক্ত করা হয়।

এবিএন/শ্যামল চন্দ্র দাস/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ