আজকের শিরোনাম :

ফরিদপুরে সমকাল কার্যালয়ে চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২১, ১৮:৫৪

দৈনিক সমকাল এবং চ্যানেল টুয়েন্টি ফোর এর ফরিদপুর কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময়ে বারান্দার গ্রিল ভেঙ্গে এ চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে আজ শুক্রবার দুপুরে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা করেছেন ওই দুটি সংবাদ মাধ্যমের প্রতিনিধি হাসানউজ্জামান। দৈনিক সমকাল এবং চ্যানেল টুয়েন্টি ফোর এর এ কার্যালয়টি ফরিদপুর শহরের আলীপুর মহল্লার শাপলা সড়কে অবস্থিত।

লিখিত অভিযোগে বলা হয়েছে, শুক্রবার বেলা ১১টার দিকে সমকাল কার্যালয়ে গিয়ে দেখা যায় বারান্দার গ্রিল ভেঙ্গে ভিতরে ঢুকে কক্ষের দরজার ছিটকানি কৌশলে খুলে কে বা কারা ঘরের মধ্যে ঢুকে সবগুলি কক্ষের আলমারি ও টেবিলের লকার ভেঙ্গে একটি অ্যাড্রয়েড ফোন (শাওমি এম আই), নগদ পাঁচ হাজার টাকা এবং একটি কম্পিউটারের ইউপিএস চুরি করে নিয়ে যায়। হাসানউজ্জামান জানান, এটি দৈনিক সমকাল এবং চ্যানেল টুয়েন্টি ফোর এর ফরিদপুর  নিজস্ব কার্যালয়।

দ্বিতীয় ভবনের নিচতলায় এ কার্যালয়টি অবস্থিত। তিনি বলেন, গত ছয় বছর ধরে এ কার্যালয়টি ব্যবহার করছেন তারা। এর আগে এ কার্যালয়ে এ জাতীয় চুরির কোন ঘটনা ঘটেনি। ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ চুরির ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।

এবিএন/কে এম রুবেল/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ