আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে এমপি স্বপনের জামিন মঞ্জুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৮, ১৭:৩৩

সিরাজগঞ্জ, ১৯ আগস্ট, এবিনিউজ : অর্পিত সম্পত্তি আইনে দায়ের করা মামলায় সিরাজগঞ্জ-৬ আসনের (শাহজাদপুর) এমপি আওয়ামীলীগ নেতা হাসিবুর রহমান স্বপনের জামিন মঞ্জুর করছেন আদালত।

আজ (১৯ আগস্ট) রবিবার দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুর আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান এ আদেশ দিয়েছেন। একই মামলার অপর আসামি শাহজাদপুর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক আব্দুর রশিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আসামি পক্ষের আইনজীবী বিমল কুমার দাস জানান, অর্পিত সম্পত্তি আইনে স্বাক্ষর জাল করে আম-মোক্তারনামা আদালতে দাখিলের অভিযোগে দায়ের হওয়া মামলায় জামিন আবেদন করেন এমপি স্বপন। শুনানি শেষে বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করেন। আগামী ৯ সেপ্টেম্বর এ মামলার পরবর্তী তারিখ ধার্য্য করা হয়েছে।

২৫ জুলাই অর্পিত সম্পত্তি প্রত্যর্পণ ট্রাইব্যুনাল-৩ এ বিচারাধীন ২০০০/১২নং মোকদ্দমায় ওকালতনামায় সই জাল ও জাল আম-মোক্তারনামা আদালতে দাখিল করার অভিযোগে শাহজাদপুরে অর্পিত সম্পত্তি প্রত্যর্পণ ট্রাইব্যুনালের বিচারক হাবিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।  মামলায় দলিল লেখক আ. রশিদ ও এমপি হাসিবুর রহমান স্বপনকে আসামি করা হয়।

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ