আজকের শিরোনাম :

কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৮, ১৭:২০

ঝিনাইদহ, ১৯ আগস্ট, এবিনিউজ : ঝিনাইদহের কালীগঞ্জ টেলিফোন এক্সচেঞ্জ অফিসের কর্মচারী মাদক ব্যবসায়ী আশরাফ আলীকে ৬ মাসের কারাদ- ভ্রাম্যমাণ আদালত।

 আজ (১৯ আগস্ট) রবিবার সকালে ভ্রাম্যমাণ আদালতে এ রায় প্রদান করেন কালীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট যাদব সরকার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আজ (১৯ আগস্ট) রবিবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) যাদব সরকার এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আজিজুল হকের নেতৃত্বে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এসময় জেলা কার্যালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও কালীগঞ্জ টেলিফোন এক্সচেঞ্জ অফিসের কর্মচারী আশরাফ আলীকে ২শ’ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। আশরাফ আলী (৪১) ঝিনাইদহ কেশবপুরের মৃত খলিল বিশ্বাসের ছেলে।

মাদক বিরোধী অভিযানে অংশগ্রহণ করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের পরিদর্শক রাসেল আলী, এএসআই শেখ আববাস উদ্দিন আহমেদ, এএসআই পাপিয়া সুলতানা, সিপাই শহিদুল ইসলাম, সাইদুল হক, আজিজ খান এবং জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর শামসুজ্জোহা উপস্থিত ছিলেন।

 

এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ