আজকের শিরোনাম :

পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদের কক্ষে জুয়া খেলার সময় ইউপি সদস্য সহ আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২১, ১৬:০১

পঞ্চগড় সদর উপজেলায় ইউনিয়ন পরিষদের কক্ষে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্য সহ ৪ জুয়ারিকে আটক করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। গতকাল বুধবার (৬ জানুয়ারি) দিবাগত গভীর রাতে পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়নের ২য় তলার একটি কক্ষ হতে ওই জুয়ারিদের আটক করা হয়। পরে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলেন ইউপি সদস্য আব্দুল হামিদ (৪৫) এবং ওই ইউনিয়নের আবু হোসেন (৪১), জাহেদুল হক (৩৫), আব্দুর রশিদ (৪০) । একই সাথে ঘটনা স্থল থেকে জুয়ারিদের তাস, টাকা, বিস্কুট, ও মোবাইল ফোন জব্দ করা হয়। পুলিশ জানায়, ইউপি চেয়ারম্যানের সংবাদের ভিত্তিতে আমরা ইউপি কার্য্যালয়ে এসে ৪ জুয়ারিকে আটক করেছি। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা প্রক্রিয়াধীন। ইউপি সদস্য আব্দুল হামিদের নেতৃত্বে এখানে  ইউপি চোকিদার  রুস্তম আলীর  ছেলে শাহজাহানের সহযোগীতায় প্রায়ই জুয়া খেলার আসর বসছিল।

ইউপি চেয়ারম্যান জাহেদুল হক বলেন, আমি ইউপি কার্য্যালয়ে একটি শালিশের কাজে ব্যাস্ত ছিলাম। এসময় এক ব্যাক্তি আমাকে খবর দেয় ২য় তলায় জুয়া খেলা চলছে। আমি সে সময় চৌকিদারকে নির্দেশ দেই ওই কক্ষে তালা লাগানোর জন্য । পরে পুলিশে খবর দেওয়া হয় পুলিশ এসে তাদেরকে আটক করে । এই ঘটনায় চৌকিদারের ছেলে শাহজাহানের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে। পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মদ বিষয়টি নিশ্চিত করেন।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ