আজকের শিরোনাম :

গঙ্গাচড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে শিক্ষা বৃত্তি উপকরণ ও অটোরিক্সা বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৮, ২১:৩২

গঙ্গাচড়া (রংপুর), ১৮ আগস্ট, এবিনিউজ : রংপুরের গঙ্গাচড়ায় আজ শনিবার (১৮ আস্ট) ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও অভিভাবকদের অটো রিক্সা প্রদান করা হয়। রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী কার্যালয়ের ২০১৭-১৮ অর্থবছরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের জীবনমান উন্নয়ন কর্মসূচী বাস্তবায়ন উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে ইউএনও সৈয়দ এনামুল কবিরের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, উপজেলা আওয়ামী লীগ এর আহ্বায়ক রুহুল আমিন, উপজেলা জাতীয় পার্টি সভাপতি সামসুল আলম, নোহালী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ টিটু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিনা বেগম, প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম আসাদুজ্জামান।

অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করেন সপ্তম শ্রেণির শিক্ষার্থী মুক্তা রায়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ৪০ জন শিক্ষার্থীকে ২ হাজার ৫’শ টাকা শিক্ষা বৃত্তি ও ৫০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ হিসেবে ব্যাগ ও বই এবং ৬ অভিভাবককে দু’টি গ্রুপ করে ২টি অটোরিক্সা প্রদান করা হয়।

এবিএন/এস এম স্বপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ