‘আমরা সব সময় আমাদের খোঁজ রাখবে এমন জনপ্রতিনিধি চাই’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৮, ২০:৪৮

রাজবাড়ী, ১৮ আগস্ট, এবিনিউজ : রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেন তিতুর মহতী উদ্যোগ স্মার্ট কার্ড সংগ্রহের জন্য বিভিন্ন ওয়ার্ড থেকে আশা নারী পুরুষসহ সকল মানুষকে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন তাদের হাতে হাতে পৌঁছে দিচ্ছেন। ১৪ জন স্বেচ্ছাসেবকের মাধ্যমে। তাছাড়াও অসুস্থ ও প্রতিবন্ধীদের বিশ্রামের ব্যবস্থা করেছেন তিনি।

রাজবাড়ীর সদর উপজেলায় ৯ আগস্ট থেকে স্মার্ট কার্ড বিতরণ করা শুরু হয়েছে। আর এই স্মার্ট কার্ড নিতে আশা মানুষ গুলোকে গরমের মধ্যে চরম কষ্ট করতে হচ্ছে। সাধারণ মানুষের এমন কষ্ট দেখে ১৪ আগস্ট থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা মানুষের জন্য খাবার পানি ও রোধ ঠেকাতে টানিয়েছেন সামি আনা।

স্মার্ট কার্ড নিতে আশা একাধীন নারী পুরষ ভোটাররা জানান, আমরা এমন জনপ্রতিনিধি চাই যে শুধু ভোটের সময় নয়! সব সময় আমাদের খোঁজ রাখবে আর আলমগীল হোসেন তিতু সেই খোঁজ রেখেছেন আমাদের। এই প্রচণ্ড গরমের মধ্যে আমাদেরকে এত কষ্ট করে নিজের টাকা খরচ করে পানি খাওয়ানোর ব্যবস্থা করেছেন। আমরা তার জন্য আল্লাহর কাছে দোয়া করি।

কাউন্সিলর তিতু জানান, গত কয়েক দিন যাবৎ সদর উপজেলায় পৌর এলাকার ৯টি ওয়ার্ডের ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। উপজেলা নির্বাচন অফিসের লোকবল সংকট, অযোগ্য লোক নিয়োগ, স্মাট কার্ড বিতরণে দায়িত্বপ্রাপ্ত তৃতীয় পক্ষের অভিজ্ঞতার অভাব রয়েছে। তাই সাধারন মানুষ গুলোকে গরমের মধ্যে লাইনে ঘন্টার পর ঘন্টা দাড়িয়ে কষ্ট করতে হচ্ছে গত কয়েক দিন যাবৎ। তাছাড়ও এমন অবস্থাপনার কারনে মাঝে মধ্যেই অসুস্থ হয়ে পড়ছে অনেকেই।

স্বোচ্ছাসেবক মোঃ রাফি জানান, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর তিতুর উদ্যোগে স্মার্ট কার্ড সংগ্রহের জন্য আশা সকল মানুষকে আমরা বিশুদ্ধ খাবার পানি, বিশ্রামের জন্য চেয়ার প্রদানসহ তথা বিভিন্ন সেবা প্রদান করছি।

আগামী ১৮তারিখ আমাদের এই মানবিক স্বেচ্ছাসেবী কর্মকাণ্ড চলবে৷

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ