আজকের শিরোনাম :

সমুদ্র সৈকতে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৮, ১৪:৪৮

কক্সবাজার, ১৮ আগস্ট, এবিনিউজ : কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে পানিতে ডুবে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইফতেখারুল আলম (২৫)-এর মৃত্যু হয়েছে। নিহত ইফতেখারুল আলম ফেনী সদর উপজেলার দুলসর্দা এলাকার মো. ইউনুছ আলীর ছেলে বলে জানা গেছে।

আজ শনিবার (১৮ আগস্ট) সকালে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে তিনি গোসল করতে নামলে এ ঘটনা ঘটে। কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এস.আই মাহমুদুল আলম জানান, বন্ধুদের সঙ্গে কক্সবাজারে বেড়াতে আসেন আবিদ। আজ শনিবার (১৮ আগস্ট) সকাল ৭টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে গোসল নামেন ইফতেখারুল আলম আবিদ ও তার বন্ধুরা। এক পর্যায়ে পানিতে ভেসে গিয়ে ডুবে যান আবিদ। ট্যুরিস্ট পুলিশ ও সি সেইফ লাইফগার্ড তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ৯টার দিকে তার মৃত্যু হয়।

জানা যায়, দুইদিন আগে ভ্রমণের জন্য ঢাকা থেকে ইফতেখারসহ চার বন্ধু কক্সবাজারে আসেন। তারা সাগরপাড়ের একটি আবাসিক হোটেলে ওঠেন। আজ শনিবার সকালে চার বন্ধু সাগরের গোসল করতে নামেন। গোসল করার এক পর্যায়ে তার নাকে ও কানে পানি ঢুকলে সে রক্ত বমি করে এবং অজ্ঞান হয়ে পড়ে। সহপাঠীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ইফতেখার এ সময় মদ্যপ অবস্থায় ছিলেন।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ