আজকের শিরোনাম :

পটুয়াখালীতে দুর্বৃত্তদের হামলায় যুবলীগ সভাপতি আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৮, ২১:২০

পটুয়াখালী, ১৬ আগস্ট, এবিনিউজ : পটুয়াখালী জেলার সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে দুর্বৃত্তদের হামলায় ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নাজমুল হক আকন গুরুতর জখম হয়েছেন বলে জানা গেছে।

গুরুতর হামলার শিকার নাজমুল হকসহ বিভিন্ন নেতা কর্মী আহত হলেও নাজমুল হকের অবস্থা গুরুতর বলে শংস্লিষ্ট সূত্রে জানা যায়। আহত নাজমুল হক বর্তমানে পটুয়াখালী সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রায়েছেন বলে জানা গেছে।

হামলায় আহত যুবলীগ সভাপতি নাজমুল হক আকন জানান, আওয়মী লীগ থেকে বহিষ্কৃত দলছুট অনুপ্রবেশকারী, ভিন্নমতাবলম্বী এ.কে.এম মনিরুজ্জামান ও তার পেটোয়া বাহিনী মো. মাসুম মৃধা (২৮), পূর্ব মরিচবুনিয়া পিতা রফিক মৃধা, জাকির ভূঁইয়া (২৫), বাজার ঘোনা পিতা হানিফ ভূঁইয়া ও হাসান ভূঁইয়া (২৭), বাজার ঘোনা পিতা ফোরকান ভূঁইয়া কর্তৃক এই হামলার ঘটনাটি ঘটেছে বলে তিনি জানান।

সন্ত্রাসীরা জাতীয় শোক দিবসকে পন্ড করতেই এ হামলা চালায়। তারা আরো জানান, স্বাধীনতাবিরোধী শক্তিরা ঢুকে পড়েছে সর্বত্র। অনুপ্রবেশ কারীদের রুখতে আওয়ামী যুবলীগ যথেষ্ট। আমরা রাজনৈতিকভাবে প্রতিহত করবো।

পাশাপাশি পুলিশ হামলাকারীদের ধরতে সক্ষম হবে বলে আমরা বিশ্বাস করি। আমরা বাংলাদেশের চলমান আইনের প্রতি শ্রদ্ধাশীল। অচিরেই এ হামলার সুষ্ঠু সমাধান না হলে গর্জে উঠবে যুবলীগ।

পরিস্থিতি নিয়ন্ত্রণসহ দুর্বৃত্তদের ধরতে কাজ করছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

এবিএন/জিল্লুলু ররহমান জুয়েল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ