সোনাগাজীতে শিশু হত্যা মামলায় আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৮, ২১:০৯

সোনাগাজী (ফেনী), ১৬ আগস্ট, এবিনিউজ : সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউপির লক্ষীপুর গ্রামের প্রবাসী আবুল কাশেমের ১৩ মাস বয়সী শিশু সন্তান আব্দুল আজিজ নিহতের ৯ মাস পর পুলিশ বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছে।

ময়না তদন্ত রিপোর্টে শিশুটি মাথায় আঘাত জনিত কারণে মারা গেছে এমন প্রতিবেদন হাতে পাওয়ার পর সোনাগাজী মডেল থানায় গতকাল বুধবার (১৫ আগস্ট) রাতে হত্যা মামলা দায়ের করে।

পুলিশ রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই গ্রামের করিমুল হক, খলিলুর রহমান ও স্বপন নামে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

গত বছরের ১১ ডিসেম্বর দুপুরে শিশু আজিজ ঘর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। পরদিন সকালে বাড়ীর পাশে মাটির গর্তে তার মৃতদেহ পাওয়া যায়।ওই সময় শিশুটির মা বিবি আয়েশা খাতুন মামলা করতে রাজি না হলেও পুলিশ মৃতদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মডেল থানার পরিদর্শক মোয়াজ্জেম হোসেন জানান, গত সপ্তাহে পাওয়া ময়না তদন্ত প্রতিবেদনে শিশুটি মাথায় আঘাতজনিত কারণে মৃত্যু হয়েছে উল্লেখ করা হয়। প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে। শিশুর মায়ের কথা অসংলগ্ন হওয়ায় তার মুঠোফোনের সুত্র ধরে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

ধারণা করা হচ্ছে, চিকিৎসার নামে ভন্ড কবিরাজ শিশুর মায়ের সহায়তায় তাকে হত্যা করেছে।

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ