আজকের শিরোনাম :

আশাশুনিতে সরকারি কর্মকর্তাদের সাথে রুহুল হকের মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৮, ২০:৫৮ | আপডেট : ১৬ আগস্ট ২০১৮, ২১:০১

আশাশুনি (সাতক্ষীরা), ১৬ আগস্ট, এবিনিউজ : আশাশুনি উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাদের সাথে সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আফম রুহুল হক (এমপি) মতবিনিময় করেছেন।

আজ বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অধ্যাপক রুহুল হক এমপি।

সভায় স্বস্ব দপ্তরের কর্মকান্ডের তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন পুলিশ পরির্দক (ওসি) বিপ্লব কুমার দেবনাথ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অরুন কুমার ব্যানার্জী, কৃষি অফিসার কৃষিবিদ শামিউর রহমান, সিনি. উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, সমাজ সেবা অফিসার ইমদাদুল হক, ইঞ্জি. আকতার হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা, মাধ্যমিক শিক্ষা অফিসার বাকী বিল্লাহ, শিক্ষা অফিসার শামছুন নাহার, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, আরডিও বিশ^জিৎ বিশ^াস, ইউআরসি ইন্টস্ট্রাক্টর মহিতোষ কর্মকারসহ সকল বিভাগের কর্মকর্তারবৃন্দ।

এসময় এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল উপস্থিত ছিলেন ও আলোচনা রাখেন।

প্রধান অতিথি সকলের কথা শোনেন এবং উপজেলার সমস্যাবলী চিহ্নিত পূর্বক সমস্যা সমাধানে প্রয়োজনীয় পরামর্শ ও দিক নির্দেশনা প্রদান করেন। যে সকল বিষয় মাননীয় প্রধানমন্ত্রী ও বিবিন্ন দপ্তরে অবহিতকরা ও কথা বলা দরকার সে ব্যাপারে কার্যকর পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন।

এবিএন/মুজিবুর রহমান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ