আজকের শিরোনাম :

জন্মদিনের আয়োজন দেখে ক্ষুব্ধ এমপি মোতাহার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২০, ১৬:১৩

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেনের জন্মদিন ছিলো গতকাল শনিবার। তার ৭০ তম জন্মদিন উপলক্ষে হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগ স্থানীয় গড্ডিমারী দ্বি-মুখী হাই স্কুল মাঠে দিন ব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করেন। লক্ষাধিক টাকা ব্যয়ে এ অনুষ্ঠানের আয়োজন দেখে ক্ষুব্ধ হন মোতাহার হোসেন এমপি। তার বক্তব্যে ওই আয়োজনের সমালোচনাও করেন তিনি।

অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে প্রবীন এ রাজনীতিবিদ বলেন, আমার জন্মদিন পালনে যে টাকা ব্যয় করা হলো সেই টাকা দিয়ে কিছু মানুষকে এ শীতে কম্বল দেয়া যেত। এসব জন্মদিনের আয়োজন না করে আদর্শ আগে বাস্তবায়ন করতে হবে। অনুষ্ঠান না করে মানুষের পাশে যেতে হবে আমাদের। কারণ আমাদের রাজনীতি মানুষের জন্য।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান, সাবেক সংসদ সদস্য সফুরা বেগম রুমি, হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, ইউএনও সামিউল আমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ ও সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামলসহ ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ