ভোলায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৮, ১৪:৪৫

ভোলা, ১৬ আগস্ট, এবিনিউজ : ভোলায় সদ্য ঘোষিত যুবদলের  অবৈধ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  করে যুব দলের পদ বঞ্চিত একাংশ এর নেতারা। 

আজ বৃহস্পতিবার (১৬ আগষ্ট) দুপুরে ভোলা জেলা যুবদলের একাংশ এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এ সময় বিক্ষোভ মিছিলটি ভোলা জেলা বিএনপি অফিসের সামনে থেকে বের হয়ে সদর রোডের বরিশাল দালান পর্যন্ত গিয়ে পুলিশের বাধাঁয় পড়ে। পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ করে। 

সমাবেশে যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েদ বলেন, কেন্দ্রীয় কমিটি সংগঠনের গঠনতন্ত্র উপেক্ষা করে ঢাকায় বসে অর্থের বিনিময় ভোলা জেলা যুবদল কমিটি গঠন করেছে। যাদের কমিটিতে রাখা হয়েছে তারা কেউই দলীয় কর্মসূচির আন্দোলন-সংগ্রামে রাজপথে ছিলেন না। তাই গঠন তন্ত্র মেনে পুনরায় কমিটি গঠন এর দাবি করেন।

এসময় তারা কেন্দ্রীয় যুব দলের সভাপতি সাইফুল আলম নিরব ও যুগ্ন সম্পাদক নুরল ইসলাম নয়ন এর অপসারন দাবি করেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন- সাধারন সম্পাদক পদপ্রত্যাশী মো: কবির হোসেন সহ শতাধিক নেতৃবিন্দ এসময় উপস্থিত ছিলেন।

এদিকে দুপুরে যুবদলের কেন্দ্রিয় কমিটি ঘোষিত কমিটির জেলা যুব দল এর সভাপতি জামাল উদ্দিল লিটন ও আব্দুল কাদের সেলিম এর নেতৃত্বে জেলা যুবদল অফিস দখল করে অবস্থান নেয়। এসময় তারা বলেন, কিছু সংখ্যাক পদবঞ্চিতরা আজ তারা বিক্ষোভ মিছিল করেছে। তারা  পদের জন্য দল করে। আশাকরি তারা ভুল বুঝতে পারবে এবং দলের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। 

গত ১ লা জুন দীর্ঘ ১৪ বছর পরে ৫ সদস্য বিশিষ্ট  জেলা যুবদল কমিটি ঘোষনা করে কেন্দ্রিয় কমিটি। এরপর থেকে একের পর এক কর্মসূচী দিয়ে যাচ্ছে পদবঞ্চিতরা। 
 

এবিএন/আদিল হোসেন তপু/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ