আজকের শিরোনাম :

গফরগাঁওয়ে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৮, ১৮:৫১

গফরগাঁও (ময়মনসিংহ), ১৫ আগস্ট, এবিনিউজ : ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষে স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল এর অনুসারীরা উপজেলার ১০৪টি স্থানে সভা সমাবেশ ও কাঙ্গালি ভোজ করেছে। অপর দিকে সকালে মধ্যবাজারের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে ও উপজেলা প্রশাসন জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসন পৃথক ভাবে শোক র‌্যালী বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শোক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান।

এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, সহকারি কমিশনার(ভূমি) আশরাফ সিদ্দিকি, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান। আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে জাতীয় শোক দিবসের প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।

এছাড়াও গফরগাঁও উপজেলা আওয়ামী লীগ, পৌর সভা, পনেরটি ইউনিয়ন পরিষদে আলোচনা সভা, দরিদ্রদের মাঝে খাবার বিতরণসহ নানা কর্মসুচী অনুষ্ঠিত হয়। এদিকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতির জনকের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পালন করা হয়।   

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ