দৌলতপুর আওয়ামী লীগের শোক র‌্যালী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৮, ১৭:৫৮

দৌলতপুর (কুষ্টিয়া), ১৫ আগস্ট, এবিনিউজ : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ নানা কর্মসুচীর মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করছে।

সকাল ৯ টায় সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ এর নেতৃত্বে একটি শোক র‌্যালী তারাগুনিয়া বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষীণ করে। এরপর তারাগুনিয়া ডাকবাংলো মাঠে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ বাবলু, মোরশেদুল আলম, যুগ্মা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শেলী দেওয়ান, মুক্তিযোদ্ধা কাওসার আলী, জাসদের সাধারণ সম্পাদক শরিফুল কবীর স্বপন, ওয়ার্কাস পাটির সভাপতি ফজলুল হক বুলবুল, বেগম ফজিলাতুন্নেছা, যুবলীগ নেতা আব্দুল মান্নান, আব্দুল হালিম, আব্দুর রশিদ, জলিমুদ্দন, মেহেরুল ইসলাম প্রমুখ।

সভার শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শেষে কাঙালী ভোজ বিতরণ করা হয়। এছাড়া দৌলতপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে শোক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।  

এদিকে গোয়ালগ্রাম কলেজ, পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

এবিএন/জহুরুল হক/জসিম/রাজ্জাক

 

এই বিভাগের আরো সংবাদ