বঙ্গবন্ধু ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে

সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসুচীর উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৮, ১৯:৪৯

সুনামগঞ্জ, ১৪ আগস্ট, এবিনিউজ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে দিনব্যাপী  ফ্রি মেডিকেল ক্যাম ও রক্তদান কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচীর করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

এ সময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান,সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস, সুনামগঞ্জ  জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, সদর হাসপাতালের আর এম ও ডাঃ রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সদস্য সবুজ কান্তি দাস প্রমুখ।

এ সময় রক্তদান করেন, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, জেলা আওয়ামী মহিলালীগের সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার চৌধুরী, পৌর যুবলীগের সিনিয়র সদস্য মোঃ হাসানুজ্জামান ইস্পাহানিসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ