আজকের শিরোনাম :

পাকুন্দিয়া থেকে কটিয়াদী পর্যন্ত ধূমপান ও মাদক বিরোধী পদযাত্রা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২০, ১৭:২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলা থেকে কটিয়াদী উপজেলা পর্যন্ত দীর্ঘ ১৮ কিলোমিটার ধূমপান ও মাদক বিরোধী পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (০৪ ডিসেম্বর) সকালে ধূমপান ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে এই পদযাত্রার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি। পাকুন্দিয়া উপজেলার বঙ্গবন্ধু চত্বর থেকে পদযাত্রা শুরু হয়ে শেষ হয় কটিয়াদী উপজেলা পরিষদ চত্বরে এসে।

পদযাত্রার উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী -পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ। এ সময় তিনি বলেন, ‘মাদক একটি বৈশ্বিক সমস্যা। ধূমপান ও মাদক মুক্ত সমাজ গড়তে সকলকে একত্রে কাজ করতে হবে।’ উদ্বোধনের পর পদযাত্রায় অংশ নিয়ে হেঁটেছেন নূর মোহাম্মদ এমপি।

ধূমপান ও মাদক বিরোধী এই পদযাত্রায় অংশগ্রহন করে রাজনীতিক, শিক্ষক, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সামাজিক সংগঠনসহ সর্বস্তরের জনসাধারন। পদযাত্রাকে ঘিরে অত্র এলাকার সাধারন মানুষের মাঝে প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি হতে দেখা গেছে।

উল্লেখ্য সংগঠনটি ১০০ কিলোমিটার পদযাত্রার অংশ হিসেবে এর আগে পাকুন্দিয়া টু কিশোরগঞ্জ এবং পাকুন্দিয়া টু হোসেনপুর পর্যন্ত ৩২ কিলোমিটার পদযাত্রা করেছিল।


এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ