আজকের শিরোনাম :

পাইকগাছায় ধর্ষণের অভিযোগে ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২০, ১৪:২০

খুলনার পাইকগাছা থানা পুলিশ ৪র্থ শ্রেণী পড়–য়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপারকে আটক করেছে। ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ ভিকটিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় ধর্ষন মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম জেলার পাইকগাছা উপজেলার ভিলেজ পাইকগাছা গ্রামে নানার বাড়িতে থেকে একই এলাকায় অবস্থিত লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৪র্থ শ্রেণীতে পড়াশুনা করতো। করোনার কারনে মাদ্রাসা বন্ধ থাকলেও প্রতি রবিবার মাদ্রাসার সুপার কয়রা উপজেলার খিরোল গ্রামের মো. আ. হাকিম সর্দারের পুত্র মো. হাবিবুর রহমান (৫৫) ছাত্র-ছাত্রীদের পরীক্ষা নিতেন।

ঘটনার দিন সোমবার খুব সকালে মাদ্রাসার সুপার ৪র্থ শ্রেণীতে পড়–য়া ছাত্রীর নানার বাড়িতে গিয়ে তাকে ডাক দেয় এবং ছাত্রীকে মাদ্রাসায় আসতে বলে। এরপর সকাল ৮টার দিকে মেয়েটি কাঁদাতে কাঁদতে তার নানীকে বলে মাদ্রাসার হুজুর পড়ার কথা বলে আমাকে তার শোয়ার ঘরে নিয়ে গিয়ে আমার সাথে খারাপ কাজ করেছে।

এ ঘটনায় নানী বাদী হয়ে মাদ্রাসার সুপারের নামে থানায় ধর্ষন মামলা করেছে। মামলা নং-০২, তারিখ- ০২.১২.২০।

ওসি মো. এজাজ শফী জানিয়েছেন, মঙ্গলবার দিবাগত গভীর রাতেই ধর্ষনের অভিযোগে মাদ্রাসার সুপারকে আটক করা হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা করার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এবিএন/তৃপ্তি সেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ