আজকের শিরোনাম :

বাউফলে নিজ সন্তানের নির্যাতনে হাসপাতালে ভর্তি মা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৮, ১৪:৩০

বাউফল (পটুয়াখালী) , ১৪ আগস্ট, এবিনিউজ : বাউফলে নিজ দুই ছেলে ও ছেলে বউয়ের নির্যাতনের স্বীকার হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক নারী। নির্যাতনের স্বীকার ওই নারীর নাম মোসা. ফেরেজা বেগম(৭০)। পাষন্ড ওই দুই ছেলের নাম মশিউর রহমান(৩০) ও নিজাম মৃধা(৪৮) আর পুত্রবধূর নাম ছবি বেগম(২৬)। রবিবার রাতে দুই ছেলে আর ছেলে বউয়ের মারধরে সংজ্ঞানহীন হয়ে পড়েন ফেরেজা বেগম।

এরপর সোমবার বেলা ১১টার দিকে আহত ফেরেজা বেগমকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় ফেরেজা বেগম বাদী হয়ে তাঁর দুই ছেলে ও পুত্রবধূর নামে বাউফল থানায় লিখিত অভিযোগ করেছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, ফিরোজা বেগমের দুই ছেলে মশিউর, নিজাম এবং মশিউরের স্ত্রী ছবি বেগম প্রায়ই তাঁকে মারধর করত। শুধু মারধরই না ঠিকভাবে ভরন পোষন করত না ছেলেরা। কিন্তু লোক লজ্জার ভয়ে বিষয়টি তিনি কাউকে বলেন নি। রবিবার রাতে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে তাঁর দুই ছেলে মশিউর মিজান এবং মশিউরের স্ত্রী ছবি বেগম তাকে উপর্যুপরি কিল ঘুষি লাথি দিয়ে জখম করে। পরে তাঁকে ঘর থেকে তাঁরা বের করে দিতে উদ্যত হলে তাঁর চিৎকারে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করে। 

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, অবশ্যই এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ