আজকের শিরোনাম :

ভালুকায় গণভোজে ২৫লক্ষ টাকার অনুদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ আগস্ট ২০১৮, ১৮:০৮

ভালুকা, ১৩ আগস্ট, এবিনিউজ : জাতীয় শোক দিবস উপলক্ষে ভালুকার বিভিন্ন এলাকায় গণভোজের জন্য প্রতিবারের ন্যায় এবারও ২৫লক্ষ টাকা বিতরণ করলেন ময়মনসিংহ জেলা আ.লীগ নেতা, পাপুয়া নিউগিনি আওয়ামীলীগের সভাপতি ভালুকা থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এম এ ওয়াহেদ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকীতে গনভোজের আয়োজনের জন্য তিনি প্রতি ইউনিয়ন ও ওয়ার্ডে গত এক সপ্তাহ যাবত দলীয় নেতাকর্মীদের মাঝে এই টাকা বিতরণ করেন। 

বঙ্গবন্ধুর প্রতি ওয়াহেদের ভালবাসা আর শ্রদ্ধার জায়গা থেকেই মূলত এই টাকা বিতরণ করছেন বলে তার কর্মী সমর্থকরা জানান।
ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার গণমাধ্যম কে জানান,উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং ওয়াহেদের নিজ এলাকা ডাকাতিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ১লক্ষ ও ষাট হাজার করে টাকা দেওয়া হয়। এবং ডাকাতিয়ার আঙ্গারগাড়া স্কুল মাঠে ৬টি গরু ও ৩টি খাসি দিয়ে বিশাল গণভোজের আয়োজন করা হবে। 

ভালুকা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন সম্পাদক প্রভাষক আতাউর রহমান জানান, ওয়াহেদ বঙ্গবন্ধুকে ভালবেসে বিগত প্রায় ২০বছর যাবত এসব অনুদান দিয়ে আসছেন। কিন্তু তিনি কখনও প্রচারণার পক্ষে ছিলো না । গত বছরও তিনি প্রায় ২০লক্ষ টাকা বিতরণ করেছেন। 

ওয়াহেদ বলেন,বঙ্গবন্ধু আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন।মাথা উঁচু করে বাঁচার সম্মান দিয়েছেন। তিনি জাতির জনক। অনেক সময় শোক দিবস পালনের জন্য অর্থ সংকট পরে। তাতে আমি ভীষন কষ্ট পায়।তাই আমি নিজ তহবিল থেকে টাকা গুলো নেতাকর্মীদের দেই যাতে সবাই গণভোজে অংশগ্রহণ করতে পারে।  

এবিএন/জাহিদুল ইসলাম খান/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ