আজকের শিরোনাম :

দাঁদপুরে বসতবাড়ি দখলে বাধা দেওয়ার হামলা আহত- ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২০, ১৯:৪৮

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের দাঁদপুর গ্রামে শতবর্ষের ভোগদখলীয় পৈত্রিক ভিটেবাড়ি অবৈধ দখলে বাধা দেওয়ায় দখলকারীদের আক্রমনে ৩জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এব্যাপারে থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

দাঁদপুর গ্রামের মৃত আঃ জব্বার বিশ্বাসের পুত্র ইমদাদুল বিশ্বাস বাদী হয়ে থানায় লিখিত ইজহারে জানা গেছে, দাঁদপুর মৌজায় ৮ শতক জমি তারা বংশ পরম্পরায় শতাধিক বছর ভোগ দখল করে আসছেন। সেখানে তাদের বসত বাড়ি, গাছগাছালি রয়েছে।

একই গ্রামের আয়ুব আলি বিশ্বাসের পুত্র ইয়াছিন ও মহাসিন, সমছের বিশ্বাসের পুত্র ইয়াহিয়া, আয়ুব ও সবুর দীর্ঘদিন যাবৎ ঐ ভিটাবাড়ি জবর দখলের জন্য ষড়যন্ত্র করে আসছিল। ২৬ নভেম্বর সকাল ৯ টার দিকে কুড়াল, দা, হাতুড়ি, বাঁশের লাঠিসোটা নিয়ে তারা বসত বাড়িতে অবৈধ প্রবেশ করে ঘেরাবেড়া কাটাসহ মাটি কাটতে থাকে।

ইমমাদুল বাধা দিতে গেলে তাকে এলোপাথাড়ি মারপিট করে জখম করা হয়। ইমদাদুলের ভাই জালাল বিশ্বাস, পুত্র রনি বাবু এগিয়ে গেলে তাদেরকেও বেদম মারপিট করে হাড়ভাঙ্গা জখম, গলায় গামছা দিয়ে পেচিয়ে শ্বাস আটকে হত্যার চেষ্টা করা হয়।

পকেটে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়া হয়। ঘেরাবেড়া কেটে ক্ষতিসাধন করা হয়। ডাকচিতকারে স্বাক্ষীরা এগিয়ে গেলে জীবন নাশের হুমকী ও ভয়ভীতি প্রদর্শন করে তারা কেটে পড়ে।

গুরুতর আহত জালাল ও রনিকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে জালালকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

 

এবিএন/ জি এম মুজিবুর রহমান/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ