কটিয়াদীতে মেধা বৃত্তি প্রদান ও সরকারি কর্মচারীদের বিদায় সংবর্ধনা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২০, ১৮:৫৭

কিশোরগঞ্জের কটিয়াদীতে মুজিববর্ষ উপলক্ষে সরকারি কর্মচারীর মেধাবী সন্তানদের বৃত্তি প্রদান ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ শুক্রবার (২৭ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারী কর্মচারী কল্যাণ সংঘের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মোঃ আব্দুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ।
 
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান,  সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আশরাফুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসান প্রমুখ।

প্রধান অতিথি নূর মোহাম্মদ এমপি কৃতি ১০জন শিক্ষার্থীদের মাঝে এককালীন বৃত্তি হিসেবে নগদ টাকা ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এসময় উপজেলার বিভিন্ন পর্যায়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় রাজনীতিক, শিক্ষক, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সরকারী কর্মচারী কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম।

 

এবিএন/ধ্রব রঞ্জন দাস/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ