আজকের শিরোনাম :

পৌর নির্বাচন

ফরিদপুরে নৌকার সমর্থনে সরে দাঁড়ালেন ‘বিদ্রোহী প্রার্থী’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২০, ১৯:৪৮

ফরিদপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রতীক ধারী প্রার্থীর সমর্থনে নির্বাচনীমাঠ থেকে সরে দাঁড়ালেন‘বিদ্রোহীপ্রার্থী’ ও বর্তমান মেয়র শেখ মাহাতাব আলী। আজ বৃহস্পতিবার ফরিদপুর শহরের অম্বিকা ময়দানে এক নির্বাচনী পথসভায় এ ঘোষণা দেন তিনি। শেখ মাহাতাব আলী শহরের ঝিলটুলী মহল্লার বাসিন্দা মরহুম জোনাব আলীর ছেলে। তিনি বর্তমানে ফরিদপুর পৌরসভার নির্বাচিত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ফরিদপুর শহর আওয়ামীলীগের সহ-সভাপতিও। তিনি দীর্ঘ ১৮ বছর যাবত এ পদে দায়িত্ব পালন করছেন।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে আসন্ন ফরিদপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাভ বোসের সমর্থনে এ নির্বাচনী পথ সভার আয়োজন করা হয়।

পথসভায় নৌকার সমর্থনে নিজের সরে যাওয়ার ঘোষণা দিয়ে শেখ মাহাতাব আলী বলেন, আমি দলের কাছে পৌরসভার মেয়র পদে মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু তৃণমূল থেকে ১৭ জনের নামের তালিকা পাঠানো হলেও আমার নাম পাঠানো হয়নি। পরবর্তিতে তিনি অনলাইনেও দলের কাছে নাম প্রস্তাবনার চেষ্টা করি। কিন্তু সেটা ওহয়নি।
মাহাতাব আলী বলেন, আমার নাম দলীয় প্রধানের সামনেই যায়নি। যদি দল আমার প্রস্তাব পাঠাতো এবং কেন্দ্র যদি নাকচ করে দিত তাহলে আমার কোন দুঃখছিল না। এ ঘটনায় আমার মনে ক্ষোভ এবং জেদের সৃষ্টি হয়। এ জেদের কারনেই তিনি প্রার্থী হয়েছেন।

মাহাতাব বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু আজ দলের স্বার্থে আমি নৌকা প্রার্থীর সমর্থনে আমি আমার নিজের নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমি এখন থেকে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে কাজ করবো।

এ পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান শামসুলহক ভোলা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, যুবলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর সদস্য ফারুক হোসেন, আওয়ামীলীগের মেয়র প্রার্থী অমিতাভ বোস প্রমুখ। সভাপতিত্ব করেন ২০ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামসুল বারী সানু।


এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ