আজকের শিরোনাম :

নিজ দলকে স্বাধীনতা বিরোধী বলে পদ হারালেন আ.লীগ নেতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০, ১৮:৪৪

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল স্বাক্ষরিত অব্যাহতি পত্রের মাধ্যমে তাকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়।

অব্যাহতি দেওয়া জাহাঙ্গীর আলমের কাছে প্রেরিত সেই বার্তায় উল্লেখ করা হয়, ‘আপনি জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগকে স্বাধীনতা বিরোধী দল হিসেবে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বক্তব্য রাখার অপরাধে আপনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হলো। এখানে উল্লেখ থাকে যে, ২১ নভেম্বর ২০২০ তারিখে আপনার দেওয়া বক্তব্য ক্ষমার অযোগ্য। যাহা বিভিন্ন গণমাধ্যমে ইতোমধ্যে আমাদের হাতে এসেছে।’

উল্লেখ্য যে, গত ২১ নভেম্বর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে বক্তব্যের এক অংশে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামীলীগ স্বাধীনতা বিরোধী দল। তার বক্তব্য পরদিন গণমাধ্যমে প্রকাশিত হলে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে তোলপাড় শুরু হয়। সেই বক্তব্য নেতৃবৃন্দের হাতে আসার পর তাকে অব্যাহতি দেয়া হয়।


এবিএন/ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ