তালায় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সহায়তা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০, ১৮:১৬

করোনা ভাইরাসে মোকাবেলায় প্রান্তিক জনগোষ্ঠীর জন্য জরুরী ত্রাণ সহায়তা প্রদান করেছে সাতক্ষীরা তালায় বে-সরকারী সংস্থা উত্তরণ। আজ মঙ্গলবার সকালে তালা বি,দে সরকারি স্কুলের পুরাতন মাঠে ইউনাইটেড ওয়ে ও লিনডে কোম্পানীর সহযোগিতায় বে-সরকারী সংস্থা ‘উত্তরণ’ সদর ইউনিয়নের বিধবা, স্বামী পরিত্যক্তা ও অসহায় ৯০ পরিবারের মাঝে উক্ত ত্রাণ বিতরণ করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেন তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন। এ সময় উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দার, উত্তরণের প্রকল্প সমন্বয়কারী জাহিদ আমিন শাশ^ত, উত্তরণের ডেভেলপমেন্ট ও কমিউনিকেশন অফিসার ইসরাত জাহান নওশীন প্রমূখ।

তালা ইউনিয়নের ৫০০ পরিবারের মাঝে উক্ত ত্রাণ বিতরণ করা হবে। এর মধ্যে এ পর্যন্ত ৩০০ পরিবারের মাঝে উক্ত  সহায়তা প্রদান করা হয়েছে বরে উত্তরণ কর্মকর্তরা জানান। এ সময় প্রতিটি প্যাকেজে ২০ কেজি চাল, ৫ কেজি মসুর  ডাল, ৩ লিটার সয়াবিন তেল, ২ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি ডিটারজেন্ট পাউডার, ৩ পিস সাবান, ২ প্যাকেট স্যানিটারী ন্যাপকিন, ১০ টি সার্জিক্যাল মাস্ক, ১০ টি কাপড়ের মাস্ক ও ২০ লিটারের একটি ঢাকনাসহ বালতি বিতরণ করা হয়।


এবিএন/সেলিম হায়দার/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ