আজকের শিরোনাম :

পাইকগাছা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০, ১০:৫৭

খুলনার পাইকগাছা উপজেলা আইনশৃংখলা ও মাসিক সভা সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী’র সভাপতিত্বে আইন শৃংখলা কমিটির সভা ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নীতিশ চন্দ্র গোলদার, ওসি মো. এজাজ শফী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুল মজিদ গোলদার, রুহুল আমিন বিশ্বাস, কেএম আরিফুজ্জামান তুহিন, কওছার আলী জোয়াদ্দার, রিপন কুমার মন্ডল, আবু জাফর সিদ্দিকী রাজু, গাজী জুনায়েদুর রহমান ও চিত্তরঞ্জন মন্ডল, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাশ, উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা এসএম কবির হোসেন, শিক্ষা অফিসার খান মোহাম্মদ আলমগীর, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা খাতুন, উপ-সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, রাজু হাওলাদার, শিক্ষক প্রদীপ শীল, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মো. আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, ইউপি সদস্য সুষমা রানী, সিএ উত্তম কুমার কুন্ডু ও কৃষ্ণপদ মন্ডল।

সভায় করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক ও দাম বৃদ্ধি করলে ব্যবস্থা গ্রহণ, প্রতিটি গ্রামে ধর্ষণ বিরোধী উঠান বৈঠক আয়োজন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ, নদ-নদী ও সরকারি খাল থেকে বালু উত্তোলন ও মাটি কর্তন নিষিদ্ধ, স্বাস্থ্যবিধি মেনে রাস উৎসব উদযাপন, কেরাম ও মোবাইলে জুয়া খেলা বন্ধ, মটর সাইকেল ও চুরি-ছিনতাই প্রতিরোধে অপরাধীদের তালিকা প্রণয়ন সহ গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।

এছাড়া সভায় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, উপদেষ্টা পতœী রওশন রহমান ইভা ও এমপি আলহাজ আক্তারুজ্জামান বাবু’র সুস্থ্যতা কামনা করা হয়।

সভার শুরুতেই নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুকে উপজেলা প্রশাসন, পৌরসভা ও ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এবিএন/তৃপ্তি সেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ