আজকের শিরোনাম :

দৌলতপুরে যুবলীগ নেতার বাড়ীতে ককটেল বিস্ফোরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২০, ১৯:২২

কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন যুবলীগ নেতা আমিদুর কবীর রিপনের বাড়ীতে পরপর দুইটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গতকাল রোববার (২২ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নাটনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আমিদুর কবীর রিপন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিদুর কবীর রিপন জানান, “রোববার রাতে আমি আমার নিজ কক্ষে ঘুমাচ্ছিলাম। হঠাত রাত সাড়ে ১১টার দিকে পর পর বিকট দুটো শব্দ হয়। আমি বাইরে এসে দেখি প্রচুর ধোয়া। আমি পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ককটেল এর আলামত উদ্ধার করে নিয়ে যায়।

তিনি বলেন, “আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাই। এজন্য হয়তো কোন প্রতিপক্ষ বা রাজনৈতিক কারণে বিএনপি কিংবা জামায়াতের লোকজন আমাকে হত্যার উদ্দেশ্যে এ কাজ করতে পারে।”
স্থানীয়রা জানায়, রোববার রাতে কে বা কারা রিপনের বাড়ীর জানালার পাশে বোমা মারে। এই এলাকা বেশ কিছুদিন শান্ত ছিলো। কিছুদিন আগে গোয়ালগ্রাম ফরাজী পাড়ায় রাত দেড়টার দিকে বোমার বিস্ফোরণ ঘটে।
 
দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, রাতে খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত উদ্ধার করেছে। এর মধ্যে টেপ, টিনের কৌটার অংশ, জালের কাঠিসহ কিছু আলামত জব্দ করা হয়েছে। এ ঘটনায় অনুসন্ধান চলছে। ঘটনার সাথে যারাই জড়িত হোক না কেনো তাদের আইনের আওতায় আনা হবে।

 
এবিএন/জহুরুল হক/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ