আজকের শিরোনাম :

ফরিদপুরে আবাসিক হোটেলের মালিক ও ব্যবস্থাপকের বিরুদ্ধে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২০, ১৯:৩৫

ফরিদপুরে মানব পাচার আইনে ‘ঝিলভিউ’ নামে একটি আবাসিক হোটেলের মালিক ও দুই  ব্যবস্থাপকসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ এ মামলার এজাহারভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার রাতে ফরিদপুর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ভাস্কর কু-ু বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় এ মামলাটি দায়ের করেন।

এ মামলার আসামিরা হচ্ছেন ঝিলভিউ হোটেলের সত্ত্বাধীকারী শহরের ঝিলটুলী মহল্লার বাসিন্দা মোজাফফর আলী মুশা (৫৫) এবং ওই হোটেলের দুই ব্যবস্থাপক রাজবাড়ীর সুলতানপুর ইউনিয়নের বাসিন্দা বকুল মোল্লা (২৭) ও রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নের বাসিন্দা মিহির কান্তি বিশ্বাস (৫৫)। তাদের বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ আইনে এ মামলাটি দায়ের করা হয়।

পুলিশ এ মামলার এজাহারভুক্ত আসামি ওই হোটেলের ব্যবস্থাপক বকুল মোল্লাকে গ্রেপ্তার করেছে। রবিবার বকুল মোল্লাকে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ঝিলভিউ আবাসিক হোটলটি ফরিদপুর শহরের তিতুমীর বাজার সংলগ্ন গুড় বাজার এলাকায় অবস্থিত। গত শুক্রবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই হোটেলে অভিযান চালিয়ে ১৩ জোড়া তরুণ-তরুণীকে আটক করে। ওই ১৩ জোড়া তরুণ-তরুণীর মধ্যে এক জোড়া ছিলেন প্রকৃত স্বামী-স্ত্রী। বাকিরা সকলে অবৈধ কর্মকান্ডের জন্য ওই হোটেলের কক্ষগুলি বাড়া নিয়েছিলেন।

ফরিদপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুনীল কুমার কর্মকার জানান, পরে ওই হোটেল থেকে উদ্ধার হওয়া ১৩ জোড়া তরুণ-তরুণীকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। একই সাথে আবাসিক ওই হোটেলের সত্ত্বাধীকারী ও দুই ব্যবস্থাপকের বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ আইনে মামলাদায়ের করা হয়।

 

এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ