আটোয়ারীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মর্মান্তিক মৃত্যু  

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০১৮, ১৯:৫৭

আটোয়ারৗ (পঞ্চগড়), ১১ আগস্ট, এবিনিউজ : পঞ্চগড়ের আটোয়ারীতে চার্জার অটোরিক্সার ধাক্কায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার কলেজ মোড়ের সাব-রেজিস্ট্রি অফিসের সামনে। 

জানা গেছে, ১০ আগস্ট (শুক্রবর) সন্ধায় তোড়িয়া ইউনিয়নের ছেপড়াঝাড় গ্রামের ছবিল উদ্দীনের ছোট শিশু আরাফাত (৮) তার মায়ের চাচাত নানার দাফনের কার্যের উদ্দেশ্যে বাই সাইকেল নিয়ে আসে। নামাজে জানাজার পূর্বে সাইকেল রাখার জন্য রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। 

তাৎক্ষণিক শিশুটিকে আটোয়ারী হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে রেফার্ড করলে পথি মধ্যেই শিশুটির মৃত্যু হয়। শিশুর মৃত্যু এলাকায় শোকের ছায়া নেমে আসে। লোকজন রাস্তায় অবোরোধ শুরু করে অবাধে চার্জার অটোরিক্সা চলাচলের বিরুদ্ধে।  ঘাতক অটোরিক্সা চালক উপজেলার মির্জাপুর ইউনিয়নের তেলীপাড়া গ্রামের দারাজউদ্দীনের পুত্র দেলোয়ার হোসেন ঘটনার পর থেকে পলাতক রয়েছে। 

উল্লেখ যে, গত ৪ আগস্ট উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল লতিফ শান্ত নামের অটোরিক্সা চালক বলরামপুর নয়নকার দৌলা নামক স্থানে মাহিন্দ্রের সাথে মুখো মুখি ধাক্কায় নিহত হন। জনৈক মকলেছুর রহমান নামক এক ব্যাক্তি জানান, লাইসেন্স বিহীন অটো চার্জার, নসিমন, করিমন ও মাহিন্দ্রের কারনে সড়ক দুর্ঘটনা বেড়ে গেছে। এসকল যান অজ্ঞ ও নাবালক শিশুরাও চালায় যার ফলে অহরহ দুর্ঘটনা ঘটছে। প্রশাসন এদের আটকও করছেন না জরিমানাও করছেন না অবাধে চলছে এসব যান-পরিবহন।

এবিএন/হাসিবুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food