আজকের শিরোনাম :

বাউফলে অস্ত্র ও ইয়াবাসহ শিক্ষক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০১৮, ১৯:৫৪

বাউফল (পটুয়াখালী), ১১ আগস্ট, এবিনিউজ : পটুয়াখালীর বাউফলে দেশী অস্ত্র ও ইয়াবাসহ মেজবাউল আহসান খুররাম (৪০) নামে এক স্কুল শিক্ষককে আটক করেছে র‌্যাব-৮। আটককৃত মেজবাউল আহসান খুররাম উপজেলার কেশবপুর ইউনিয়েনর বাসিন্দা ও কেশবপুর এন এস মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলতাফ হোসেন আকন এর ছেলে।

শুক্রবার(১০ আগস্ট) রাত ১২ টার দিকে ওই ইউনিয়নের কমলাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। খুররাম কেশবপুর এন এস মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার বিষয়ের শিক্ষক।
 
পটুয়াখালী র‌্যাব-৮ এর অধিনায়ক মো. হাসান আলী জানায়, শুক্রবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে  মেজবাউল আহসান খুররামকে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে খুররামের ভাস্য অনুযায়ী তার বাড়ির পাশের বাগান থেকে ৩টি চাপাতি, ৫টি রাম দা, ১টি ছোরা ও ১টি দাসহ মোট দশটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

সূত্রে জানা যায়, দীর্গদিন যাবত এলাকায় সন্ত্রাস, পামপিট ও ইয়াবা ব্যবসা করে আসছেন ওই আটককৃত শিক্ষক। তার ভয়ে কেউ প্রতিবাদ করতে পারে না।

এ ব্যাপরে থানায় যোগাযোগ করলে ওসি তদন্ত জানান আটককৃত শিক্ষক খুররামকে থানায় হস্তান্তর করেন নি ব্যাব। তবে বিষয়টি তারা জানেন। আজ সন্ধ্যার দিকে থানায় হস্তান্তর করার কথা জানিয়েছেন র‌্যাব।

এবিএন/মোঃ দেলোয়ার হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ