আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী ও গৃহবধূর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০১৮, ১৯:০৭

আগৈলঝাড়া (বরিশাল), ১১ আগস্ট, এবিনিউজ : বরিশালের আগৈলঝাড়ার স্কুল ছাত্রী ও গৃহবধূর লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পুলিশ বরিশাল মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে থানায় পৃথকভাবে ২টি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলা পশ্চিম রাজিহার গ্রামের অমূল্য রতন বাড়ৈর স্ত্রী শেফালী বাড়ৈ (৭৫) পরিবারের সাথে অভিমান করে শুক্রবার (১০ আগস্ট) রাতে নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। বাড়ির লোকজন দেখে পুলিশকে সংবাদ দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

অন্যদিকে একইদিন সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী কারফা গ্রামের দিনমজুর নগেন্দ্র নাথ বিশ্বাসের মেয়ে কারফা পাবলিক একাডেমীর ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী প্রিয়ন্তী বিশ্বাস পিতামাতার সাথে ঝগড়া করে গলায় রশি দেয়। পরিবারের লোকজন দেখতে পেয়ে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. জ্যোতি রানী তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ হাসপাতাল থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

স্কুল ছাত্রী ও গৃহবধূর লাশ পোস্টমর্টেমের জন্য গতকাল শনিবার সকালে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় পৃথকভাবে ২টি ইউডি মামলা দায়ের করা হয়েছে।   

এবিএন/অপূর্ব লাল সরকার/জসিম/রাজ্জাক 

এই বিভাগের আরো সংবাদ