আজকের শিরোনাম :

গাইবান্ধা জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০১৮, ১৫:০১

rally
গাইবান্ধা, ০৬ মে, এবিনিউজ: গাইবান্ধায় জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল করেছে সংগঠনের নেতাকর্মীরা। এর আগে বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার নতুন কমিটির সদস্যরা বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে।

গতকাল শনিবার বিকেলে দিকে গাইবান্ধায় এই কর্মসূচির আয়োজন করে জেলা ছাত্রলীগ।
প্রথমে শহরের ১ নম্বর রেলগেটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি স্বাগত মিছিল বের হয়। মিছিলের নেতাকর্মীরা ডিবি রোডে পৌরপার্কে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এই কর্মসূচিতে গাইবান্ধা পৌরসভার মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক রনজিৎ বকসী সুর্য্য, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম ও মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম রেজা ও সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ রঞ্জু, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল লতিফ আকন্দ ও রাহাত মাহমুদ রনি, গাইবান্ধা জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি মোহাম্মদ আসিফ সরকার ও সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসাইন মামুনসহ কমিটির অন্যান্যরা এবং ছাত্রলীগ প্রবীণ ও নবীন সদস্যরা অংশ নেন।

এর আগে গত ২ মে ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। এই কমিটিতে সভাপতি পদে রয়েছেন মোহাম্মদ আসিফ সরকার, সহ-সভাপতি নাজিমুদ্দৌলা বাঁধন, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসাইন মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রাকিব ও ফারুক আহম্মেদ। এছাড়া গত কমিটির আহবায়ক আব্দুল লতিফ আকন্দ এবং যুগ্ম আহবায়ক শাহরিয়ার আহমেদ শাকিল ও রাহাত মাহমুদ রনিকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।


এবিএন/আরিফ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ