আজকের শিরোনাম :

আদমদীঘিতে সন্ত্রাসীর হামলায় চার পুলিশ আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০১৮, ১৪:০৮

আদমদীঘি (বগুড়া), ১১ আগস্ট, এবিনিউজ : বগুড়ার আদমদীঘির মুরইল বাসষ্ট্যান্ড এলাকায় সন্ত্রাসীর হামলায় সরকারি আগ্নেয়অস্ত্র ভাংচুর ও ৪ পুলিশ আহত হয়েছে।

আহত পুলিশের মধ্যে কনস্টেবল সিরাজুল ইসলামকে উপজেলা হাসপাতালে ভর্তি করায় ও অন্যান্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় পিএসআই ইফতেখায়রুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন।

জানা যায়, বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘি থানা পুলিশ গতকাল শুক্রবার (১০ আগস্ট) রাতে ডিউটি করছিল। মুরইল বাজার এলাকায় পুলিশ ভ্যান পৌছে দেখে আতিকুর রহমান আতিক নামের এক যুবক সন্দেহজনকভাবে ঘোড়াফিরা করছে।

পুলিশের সন্দেহ হলে তাকে জিজ্ঞাসা করতে গেলে অতর্কিতভাবে পুলিশের উপর হামলা চালিয়ে পুলিশের ব্যবহৃত সরকারী আগ্নিঅস্ত্র ভেঙে সরকারি ক্ষতিসাধন করে। ওই সন্ত্রাসীর হামলায় পুলিশ  সিরাজুল ইসলামসহ ৪ পুলিশ আহত হয়। এসময় অন্যান্য পুলিশ দল এগিয়ে এসে সন্ত্রাসী আতিককে গ্রেফতার ও আহত পুলিশদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করায়।

অফিসার ইনচার্জ আবু সায়িদ মো. ওয়াহেদুজ্জামান জানান, অতর্কিতভাবে পুলিশের উপর হামলা করে সরকারি অগ্নিঅস্ত্র ভেঙে ফেলে ও ৪ পুলিশ আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এবিএন/আনোয়ার হোসাইন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ