কমলগঞ্জে চলন্ত ট্রেন থেকে পড়ে কিশোর আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০১৮, ১৯:১৫

কমলগঞ্জ (মৌলভীবাজার), ১০ আগস্ট, এবিনিউজ : মৌলভীবাজারের কমলগঞ্জে রেলপথে দু’টি গরুর সাথে সিলেটগামী কুশিয়ারা ট্রেনের ধাক্কা লেগে চলন্ত ট্রেনের দরজা থেকে পড়ে এক কিশোর আহত হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের উত্তর বালিগাঁও গ্রামের গরম শাহ (রা:) এর মাজার সংলগ্ন রেলপথে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানান, রেলপথের ধারে দু’টি গরু ঘাস খাওয়ার সময়ে সিলেটগামী কুশিয়ারা ট্রেন এসে গরু দু’টিকে ধাক্কা দিলে গরু ট্রেনের গাঁ ঘেষে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময়ে ট্রেনের দরজায় দাঁড়িয়ে থাকা কিশোর ইউনুস মিয়া (১৪) মাটিতে লুটিয়ে পড়ে আহত হয়।

পরে তাকে উদ্ধার করে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একই সাথে দু’টি গরুও আহত হয়। আহত কিশোর ইউনুস মিয়া সিলেটের জাফলং এর মহাউড়া গ্রামের কমর মিয়ার ছেলে।

কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার সোলেমান হোসেন ভুট্টো কিশোর ও দু’টি গরু আহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি ট্রেনের দরজায় ছিল বলেই গরুর সাথে ধাক্কা লেগে নিচে পড়ে আহত হয়। তাকে উদ্ধার করে কমলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সামসুদ্দীন ট্রেন থেকে পড়ে আহত কিশোর ইউনুস মিয়া হাসপাতালে চিকিৎসাধীন থাকার সত্যতা নিশ্চিত করেন।

এবিএন/প্রণীত রঞ্জন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ