আজকের শিরোনাম :

সাভারে ৮ ডাকাত আটক, গরু ও ট্রাক উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০১৮, ১৮:০৯

সাভ‌ার, ১০ আগস্ট, এবিনিউজ : ঢাকার সাভারে অভিযান চালিয়ে ডাকাত দলের ৮ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত ঢাকার মোহাম্মদপুর ও সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত‌দের আটক করা হয়।

এ সময় ডাকাতি হওয়া ট্রাকসহ প্রায় ২৫ লাখ টাকা মূল্যের ৩টি গরু উদ্ধার করা হয়েছে। আটককৃত ডাকাতরা হচ্ছে, জুয়েল (৩৫) আলামিন (২৫), সায়েদ (২৮), জসিম (২৭), সোহেল সরদার (২৭), রাসেল (২৬), সুমন (২৯) ও কাউছার (২৭)।

জানা গে‌ছে, গত ৩ আগস্ট রাতে টাঙ্গাইল থেকে একটি ট্রাকে ২৫ লক্ষ টাকা মূ‌ল্যের তিনটি গরু নিয়ে গরু ব্যবসায়ী জাকির হোসেন নামের এক ব্যক্তি ঢাকা যাওয়ার প‌থে, ম‌ধ্যে রা‌তে ঢাকা আরিচা মহাসড়কের সাভা‌রের সালেহপুর ব্রিজের কাছে ডাকাদের কব‌লে প‌রে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাক চালক ও জা‌কির‌কে ফে‌লে রেখে ট্রাক ও গরু নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গরু ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা করে।

মামলার পর সাভার মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে আমিন বাজারের বসিলা এলাকা থেকে জুয়েল নামের ডাকাতদলের এক সদস্যকে আটক করে। পরে তার তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুর পর্যন্ত সাভারের বিভিন্ন এলাকায় ও মোহাম্মদপুর থেকে ডাকাত দলের আরও সাত সদস্যকে আটক করে পুলিশ। এছাড়াও বসিলা এলাকা থেকে ট্রাকসহ গরু তিনটি উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন ৮ ডাকাত আটক ও ৩টি গরু ও ট্রাক উদ্ধার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, আটককৃত ডাকাত‌দের আদালতে পাঠানো হবে।

এবিএন/মো: সো‌হেল রানা খান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ