আজকের শিরোনাম :

গোপন বৈঠকের সময়

ঝালকাঠিতে ৮ জামায়াত ও ছাত্রশিবির নেতা আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০১৮, ১৭:৫২

 ঝালকাঠি, ১০ আগস্ট, এবিনিউজ : নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠককালে ঝালকাঠিতে ৮জন জামায়াত ও ছাত্রশিবির নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ শুক্রবার সকাল ১১টায় শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার একটি ভবনের ৫ম তলা থেকে তাদের আটক করেছে। ঝালকাঠি ডিবি পুলিশের ওসি মোঃ কামরুজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে।
     
আটককৃতরা হলেন- জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী এডভোকেট নাছির উদ্দিন, সাবেক জেলা সেক্রেটারী এ্যাডভোকেট বিএম আমিনুল ইসলাম, সদর থানা জামায়াতের সেক্রেটারী মাওলানা মনিরুজ্জামান, কেওড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি আবদুল মালেক সিকদার, রাজাপুর উপজেলা জামায়াতের সদস্য শাহজামাল হাওলাদার, বরিশাল জামায়াতের সদস্য কাওছার আহম্মেদ, ঝালকাঠি জেলা জামায়াতের রোকন জাকির হোসেন ও হাবিবুর রহমান।
      
ডিবি পুলিশের ওসি মোঃ কামরুজ্জামান জানায়, শুক্রবার সকালে পূর্ব চাঁদকাঠির মরিয়ম ম্যানশনের পঞ্চম তলার বাসায় জেলার শীর্ষ জামায়াত ও ছাত্রশিবির নেতারা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং নাশকতার পরিকল্পনায় বৈঠক গোপন বৈঠকে বসেন। জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী এ্যাডভোকেট নাছির উদ্দিন এ ভবনের ৫ম তলার ফ্লাটে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছেন।

এ গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি গোয়েন্দা পুলিশের একটি দল তাৎক্ষনিক ভাবে সেই ভবনে অভিযান চালিয়ে বৈঠকে উপস্থিত আটজনকে আটক করে ডিবি কার্যালয়ে এনে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই হেলাল উদ্দিন বাদি হয়ে শুক্রবার বিকেলে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছে।

এবিএন/আজমীর হোসেন তালুকদার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ