নরসিংদীর বেলাবো থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০১৮, ১৭:৪৫ | আপডেট : ১০ আগস্ট ২০১৮, ১৭:৫৪

নরসিংদী, ১০ আগস্ট, এবিনিউজ : নরসিংদীর বেলাবোতে থেকে আবু কালাম খান (৩১) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার চর বেলাবো ব্রহ্মপুত্র নদের পার্শ্ববর্তী একটি ধানি জমি থেকে ভাসমান অবস্থায়তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুরের মৃত আসাদ খানের ছেলে। সে মিরপুর মিল্ক ভিটা সমবায় ইউনিয়ন লি. কোম্পানিতে সুপার ভাইজার পদে চাকরি করতো।

পরিবার সূত্রে জানা যায়, সে গতকাল বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ফরিদপুর হযরত মাওলানা আবু আক্তার শাহ্ মাজার থেকে বেলাবতে আসে ঔষধ কেনার জন্য। তারপর আর সে বাড়ি ফিরে যায়নি। আজ সকালে চর বেলাব এলাকার পানিভর্তি একটি ধানি জমিতে স্থানীয়রা তার মৃতদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাভেদ মাহমুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে খুঁচিয়ে মারা হয়েছে। তার শরীরে ৯টি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মৃতদেহ ময়না তদন্ত শেষে পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

এবিএন/সুমন রায়/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food