চিরিরবন্দরে সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০১৮, ১৬:১১

চিরিরবন্দর (দিনাজপুর) , ১০ আগস্ট, এবিনিউজ : আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণে অহিংস, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে চিরিরবন্দর উপজেলা পিস প্রেসার গ্রুপের আয়োজনে সামাজিক সম্প্রীতি বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত ৯ই আগস্ট বৃহস্পতিবার বিকেল ৩টায় বে-সরকারি সংস্থা দ্যা হাঙ্গার প্রজেক্টের অর্থায়নে ও সুজনের সহযোগিতায় চিরিরবন্দর উপজেলার আলোকডিহি জে, বি উচ্চ বিদ্যালয় হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

কর্মশালায় সামাজিক বৈচিত্র্যময়তা, মর্যাদা, নিরাপত্তা, বর্তমান পরিস্থিতি, দ্বন্দ্ব ও সহিংসতা, সামাজিক সম্প্রতি ও সুফল, সাংবিধানিক অধিকার ও নাগরিক দায়িত্ব, প্রতিশ্রুতি এবং অধিকার প্রতিষ্ঠায় কেন সোচ্চার হওয়া জরুরি তা নিয়ে আলোচনা করা হয়।

কর্মশালায় পিস অ্যাম্বাসেডর নন্দন কুমার দাসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পিস প্রেসার গ্রুপের রংপুর বিভাগীয় সমন্বয়কারী রাজেশ দে, পিস অ্যাম্বাসেডর অধ্যক্ষ মমিনুল ইসলাম, ইছামিত ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, পিস প্রেসার গ্রুপের উপজেলা সমন্বয়কারী ওএফএম মোরশেদ-উল-আলম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পিস প্রেসার গ্রুপের সদস্য মো. জাকির হোসেন।  

এবিএন/মো. রফিকুল ইসলাম/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ