লালমনিরহাটে বিষাক্ত মদপানে ২ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২০, ০৯:৫৪

প্রতীকী ছবি
লালমনিরহাটে কালীগঞ্জ উপজেলার চলবলা ইউপিতে ভারতীয় বিষাক্ত মদপান করে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। গুরুতর অবস্থায় আরো চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুরে হাবু মিয়া ও রনজিৎ চন্দ্র নামে ওই দুই ব্যক্তির মৃত্যু হয়। হাবু মিয়া কাগলীঞ্জ উপজেলার চলবালা ইউপির বান্দেরকুড়া গ্রামের খয়বর হোসেনের ছেলে। রনজিৎ চন্দ্র একই গ্রামের বাংটু চন্দ্রের ছেলে।

কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, শুক্রবার রাতে বান্দের কুড়া গ্রামের একটি বাশঁ ঝাড়ে ৭ থেকে ৮ জন মিলে ভারতীয় বিষাক্ত মদ পান করেন। তারা হলেন ওই ওয়ার্ডের ইউপি সদস্য সেকেন্দার আলী, হাবু মিয়া, রনজিৎ, সবুজ, বেলাল হোসেনসহ আরো কয়েকজন।

শনিবার সকালে সবার পেট ও বুকে ব্যথা উঠে। এ সময় বুকে ব্যথা নিয়ে বাড়িতে মৃত্যু হয় হাবু মিয়ার। নিজ বাড়িতে গুরুতর অসুস্থ রনজিৎকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এছাড়া আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় একই গ্রামের সুনিলের ছেলে সবুজ ও হোসেনের ছেলে বেলাল ও ইউপি সদস্য সেকেন্দার আলীকে। 

ওসি আরো জানান, ময়নাতদন্তের পর মৃত্যুর বিষয়টি বিস্তারিত জানা যাবে। তবে স্থানীয় সূত্রানুসারে, গ্রেফতারের ভয়ে বাড়িতেই চিকিৎসাধীন রয়েছে আরো কয়েকজন।

এদিকে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে জানান, রাত হলেই অরক্ষিত হয়ে পড়ে চলবলা ইউপির শিয়াল খোওয়া, বান্দেরকুড়া, পারঘাটসহ বেশ কয়েকটি এলাকা। এসব এলাকায় বসে মদের আসর। এতে অতিষ্ঠ এলাকাবাসী।

এ বিষয়ে চলবালা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু বলেন, ভারতীয় বিষাক্ত মদ পানে দুজনের মৃত্যু হয়েছে। ইউপি সদস্যসহ তিনজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

এবিএন/ইমরান/জসিম/এসই 

এই বিভাগের আরো সংবাদ