আজকের শিরোনাম :

কালিহাতীতে জাতীয় শোক দিবস উপলক্ষে বর্ধিত সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৮, ২০:৪৪

টাঙ্গাইল, ৯ আগস্ট, এবিনিউজ : কালিহাতী উপজেলা নাগবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আজ বৃহস্পতিবার বিকেলে  ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন নাগবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনছার আলী বিকম, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য, কালিহাতী উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি এবং আওয়ামী লীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জি. মো. লিয়াকত আলী, এফবিসিসি আইয়ের পরিচালক এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য আবু নাসের।

আরো উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লাা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা, দপ্তর সম্পাদক আব্দুল কাদেও, সহ-দপ্তর সম্পাদক আব্দুল আজীজ মন্ডল, কালিহাতী পৌর আওয়মী লীগের সাধারণ সম্পাদক আনিস মোল্লাাসহ নাগবাড় ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্যে ইঞ্জি লিয়াকত আলী বলেন, আওয়ামী লীগের মধ্যে মোস্তাকের মত বঙ্গবন্ধুর কুখ্যাত হত্যাকারী যেমন ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। এজন্য সবাইকে সদা সতর্ক থাকতে হবে এবং প্রতিহত করতে হবে। যেসব আওয়ামীলীগের ছদ্ববেশী নেতাকর্মী যারা বিএনপির সাথে আতাত করে তারা কখনো আওয়াম ীলীগের লোক হতে পারে না। কারণ বিএনপি কখনো নৌকা মার্কায় ভোট দিবে না।

এসব লোকদেরকে চিহ্নিত করতে হবে এবং এদের থেকে সতর্ক থাকতে হবে। তিনি আরও বলেন, ১৫ আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করতে হবে।

এবিএন/তারেক আহমেদ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ