আজকের শিরোনাম :

বোয়ালখালীতে সিপিবির সম্মেলনে পুলিশি বাধা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৮, ২০:৩৮

বোয়ালখালী (চট্টগ্রাম), ০৯ আগস্ট, এবিনিউজ : বোয়ালখালীতে প্রশাসনের অনুমতি না থাকায় বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) বোয়ালখালী উপজেলার শাখার সম্মেলনে পুলিশ বাধা দিয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় উপজেলার শহীদ মিনার চত্বরে এ সম্মেলন অনুষ্টিত হওয়ার কথা ছিল।

এতে সিপিবির কেন্দ্রীয় সংসদের সম্পাদক কমরেড  রুহিন হোসেন প্রিন্স  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো।

গত ২৫ জুলাই দুইদিনব্যাপী এ সম্মেলনের অনুমতি চেয়ে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে আবেদন করেছিলেন বলে জানিয়েছেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সেহাব উদ্দীন সাইফু।

তিনি জানান, আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলা শহীদ মিনার চত্বরে উদ্বোধণী অনুষ্ঠানের জন্য নেতাকর্মীরা জড়ো হলে পুলিশ বাধা দেয়। এ সময় তিন জন সিপিবি নেতাকে আটক করলেও পরবর্তীতে ছেড়ে দিয়েছেন বলে দাবি করেছেন তিনি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাংশু কুমার দাস রানা বলেন, তাদের ঘরোয়া পরিবেশে সমাবেশ করার কথা বলেছিলাম। তবে প্রশাসনের অনুমতি না থাকায় তাদের সম্মেলন করতে দেয়া হয়নি। সম্মেলন থেকে তিন নেতাকে আটকের বিষয়টি সত্য নয় বলে জানান তিনি।

সিপিবির চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক অশোক সাহা বলেন, কেন্দ্রীয় নেতাকে নিয়ে আমরা সম্মেলনে যাবার জন্য চট্টগ্রাম শহর থেকে বোয়ালখালী উপজেলার উদ্দেশে রওনা দিয়েছিলাম। কিন্তু সম্মেলন পন্ড হয়ে যাওয়ায় মাঝপথ থেকে ফিরে আসতে হয়েছে।

এবিএন/রাজু দে/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ