আজকের শিরোনাম :

চিরিরবন্দরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৮, ১৫:১৬

চিরিরবন্দর (দিনাজপুর) , ০৯ আগস্ট, এবিনিউজ : চিরিরবন্দরে বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেনের রাষ্ট্রীয় দাফন সম্পন্ন হয়েছে। গত ৮ই আগস্ট বুধবার দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে লিভার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়ষ হয়েছিল ৬৫ বছর।

বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন উপজেলার পুনট্টি ইউনিয়নের দক্ষিণ বিশ্বনাথপুর গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ভারতের  দার্জিলিংয়ে পানিঘাটা ক্যাম্পে ৪০দিনের প্রশিক্ষণ শেষ করে ৭নং সেক্টরে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চিরিরবন্দর উপজেলার ডেপুটি কমান্ডার ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেনের নামাজে জানাযা বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযার পূর্বে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে গার্ড অব অনার দেয়া হয়। গার্ড অব অনার অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষে সহকারি কমিশনার (ভুমি)  মো. মেজবাহুল করিম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এবিএন/মো. রফিকুল ইসলাম/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ