সাধারণ মানুষকে সাবলম্বী হতে উদ্বুদ্ধ করতে হবে : ডেপুটি স্পীকার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২০, ১৯:৫৬

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। তাঁরই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দেশকে উন্নয়নশীল দেশে রুপান্তর করার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছেন এবং তা বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করে চলছেন।
ইকো’র অর্থায়নে, কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড এর সহযোগীতায় ও এসোড এর বাস্তবায়নে আজ শনিবার গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইকো মৌসুমী বন্যায় সাড়া প্রদান ২শ’ ৮০ জন উপকারভোগীদের মাঝে হাইজিন কীট বিতরণের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বিভিন্ন সংস্থার উদ্দেশ্যে বলেন, চরাঞ্চলে শুধু সহায়তা দেওয়াটাই বড় কথা না, সাধারণ মানুষ নিজেরাই যাতে কিছু করে নিজেদেরকে সাবলম্বী করে তুলতে পারে এজন্য তাদেরকে উদ্বুদ্ধ করতে হবে। ভরতখালী ইউপি চেয়ারম্যান সামছুল আজাদ শীতলের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলাম বিপ্লব, জেলা সিনিয়র প্রকৌশলী ছাবিউল ইসলাম, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, এসোড এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর এমদাদুল হক, কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডের প্রজেক্ট কো-অর্ডিনেটর তাহমিনা তাসমিন, এসোড এর ম্যানেজার প্রদীপ সাহা, প্রকল্প ব্যবস্থাপক মিজানুর রহমান, আ’লীগ নেতা জাফিরুল আলম জুয়েল প্রমুখ।
 

এবিএন/আসাদ খন্দকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ